About Me

header ads

ইমেইল বোম্বিং এবং ইমেইল স্পুফিং শিখুন

এই পোস্ট’টি মাত্র দুই লাইনে শেষ করতে পারতাম তবে কিছু না লিখলে কি আর কিবোর্ডের মান রক্ষা তাই ইক্টুখানি লিখলাম।
ইমেইল বোম্বিং: কোন নির্দিষ্ট ইমেইলে একইসাথে অনেকগুলা একই ইমেইল পাঠিয়ে ভিক্টিম’কে বিব্রতকর অবস্থায় ফেলানোর নামই সোজা ভাষায় ইমেইল বোম্বিং।
মনে করুন আপনার জরুরী একটা ইমেইল রাত ১২ টার সময় আসবে এখন ঐ সময় যদি আপনি তার এড্রেসে ৫০০ ইমেইল পাঠান তবে আপনার ঐ দরকারি ইমেইলটি খুজে পেতে নিশ্চয়ই ভোগান্তির শেষ রইবে না।
এটাকে বলতে পারেন অনেকটা মেইল ডিডডস এট্যাক….হি হি হি হি ; তবে এখানে মেইল সার্ভার ডাউন না হয়ে আপনার ধৈর্য্য ডাউন হতে বাধ্য।
অনেকগুলা অনলাইন ইমেইল বোম্বিং সাইট আছে আবার অনেক এপ্স আছে যেগুলি ইমেইল বোম্বিং করলেও তা ইনবক্সে না এসে স্পামে আটকে যায় ফলে হ্যাকার হতাশ হয়ে পড়েন, বিশেষত জিমেইল এর বেলায় এটি বেশী দেখা যায়।
তথাপি http://ip-fisher.freeiz.com/mailbomber/ এড্রেস হতে ইমেইল বোম্বিং করতে পারেন।
এখানে To = আপনার টার্গেট ভিক্টিমের ইমেইল এড্রেস
Message = আপনার ইমেইলের বক্তব্য
Number of Mail = ইমেইল এর সংখ্যা
এইবার Start ক্লিক করলেই শুরু হয়ে যাবে বোম্বিং!!!
[আন্তরিকভাবে দুঃখের সাথে জানাচ্ছি যে বর্তামনে বোম্বিং সাইট’টি আর কাজ করছে না, জিমেইল এর ক্ষেত্রে টেস্ট করে দেখা হয়েছে; ভবিষ্যতে এক্টিভ এমন বোম্বিং সাইট পেলে নিশ্চয়ই আপডেট জানাবো]
কিছু আজাইরা প্যাচাল:
এটা শুধু শিক্ষার জন্য কেউ খারাপ কাজে ব্যবহার করবেন না।
আপনার মনে হয় আমার কথা কেউ শুনবে? মোটেও না বরং এটা নিয়ে অন্যকে বিপদে ফেলতেই আমরা উৎসাহিত হবো; এটাই স্বাভাবিক। আজকের দিনে হ্যাকারদের সবাই ঘৃণা করে তার আসল কারন এটাই; এরা হকারের মতোন নিজেকে বিকোয়। আপনি তো ফেসবুকে এমন অনেক’কে চিনেন যে তারা ৫০ টাকায় হ্যাকিং শেখায়…হাউ ফানি তাইনা?
আবার সাইবার ৭১ মানে সুইপার ৭১; রোটেটিং রটোর মানে ভটেটিং ভটোর কি অসাধান বিকৃতি।
এখানে সাইবার ৭১ এর ছিদ্রান্বেষণ করে গ্রে হ্যাটস আর গ্রে হ্যাটস করে পেছনে লেগে থাকে ব্ল্যাক হ্যাটস। এদের সকল যুক্তিই যে অমূলক সেটা নয় তবে এদের আচরণ অস্বাভাবিক কেননা হ্যাকার হয়ে অন্যকে হাস্যকর পাত্র বানানোর নামই হলো ল্যামিং।
এরা সবাই হয়তো জ্ঞানের দিক থেকে সমান নয়, মেধায় মতান্তর থাকতেই পারে তবে তাতে রেষারেষিই হলো আসল তফাত তাইতো বাংলাদেশের সাইবার স্পেসের এই করুণ পরিণতি।
এতো ত্যানা প্যাচাইলাম ক্যানো জানেন কারন হ্যাকিং বিদ্যাতে অন্যকে ক্ষতি করা হতে বিরত থাকার অনুরোধ করলাম। সবাই যে শুনবেনা এটাই স্বাভাবিক তবে চোর যদি তপস্যা করে তবে তার মতোন সাধু আর কেউ হতে পারেনা; কথাটা ভেবে দেইখেন!!
একটা টিপস দিয়ে এতো লেকচার দেবার দরকার কি ছিলো?
আসুন পুষিয়ে দিই…..
ইমেইল স্পুফিং: আপনি যদি আমার ইমেইল এড্রেস ব্যবহার করে অন্যের ইমেইলে মেসেজ পাঠান তবে সেটাই স্পুফিং যেমন আমি যদি ডোনাল্ড ট্র্যাম্প এর ইমেইল ব্যবহার করে আপনাকে হ্যালো জানাই তবে কেমন হয় ভাবুন তো?
এমনি ইমেইল স্পুফিং করতে পারেন https://www.5ymail.com/ এড্রেস হতে [এখানে পেইড এবং ফ্রি দুইভাবেই ইমেইল স্পুফ করা যায়]
দিলাম তো দিলাম…. দিল খুইল্লা দিলাম!
আসলে অনেক সময় হ্যাকারের অনৈতিক কাজে নিজেকে লুকাতে কিংবা নিজের পরিচয় লুকাতে আইপি পাল্টে প্রক্সি ব্যবহার করেন। এমন বহু এপ্স/সফটওয়ার আছে যা হতে প্রক্সি নিতে পারবেন তবে আপনি চাইলে সফটওয়ার ছাড়াই অনলাইন প্রক্সি ব্রাউজার হিসেবে http://proxurf.com/ বা https://hide.me/en/proxy অথবা https://hide.me/en/proxyইত্যাদি ব্যবহার করতে পারেন।

আর কিছু বলার আছে??
আছে তো…ভালো থাকুন, সুস্থ থাকুন শুভকামনা রইলো।
আল্লাহ হাফেজ ❤

Post a Comment

1 Comments

  1. ভাই খুব সুন্দর কথা আসসালামু আলাইকুম

    ReplyDelete